শুভ উদ্ভোধন ফুলবাড়ী উপজেলা সরকারি খাদ্য গুদামে চাউল ক্রয়ের

ফুলবাড়ী থেকে আফজাল হোসেনঃ দিনাজপুরের ফুলবাড়ী উপজেলা সরকারি খাদ্য গুদামে চাউল ক্রয়ে ফিতা কেটে শুভ উদ্ভোধন করা হয়। গতকাল ২২শে মে মঙ্গলবার সকাল সাড়ে ১১টায় ফুলবাড়ী উপজেলার সরকারি খাদ্য গুদামে ২জন মিল মালিকের নিকট থেকে ৬৪০ মেট্রিক টন চাউল ক্রয়ের মাধ্যমে শুভ উদ্ভোধন অনুষ্ঠিত হয়।

ফুলবাড়ী সরকারি খাদ্য গুদামে চাউল ক্রয়ে শুভ উদ্ভোধন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফুলবাড়ী উপজেলার সহকারী কমিশনার (ভূমি)’র মোঃ এনামুল হক। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফুলবাড়ী উপজেলা খাদ্য নিয়ন্ত্রক মোঃ গোলাম মওলা, ফুলবাড়ী উপজেলা খাদ্য গুদামের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসিএলএসডি)’র মোঃ মাহফুজ আল আসাদ, ফুলবাড়ী লাভলী অটো রাইস মিলের সত্ত্বাধিকারী বিশিষ্ট সমাজ সেবক ও শিল্পপতি ও ফুলবাড়ী উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ খুরশীদ আলম মতি, মেসার্স তিন ভাই রাইস মিলের সত্ত্বাধিকারী আলেফ উদ্দিন ।

সরকারিভাবে এবার চাউলের প্রতি কেজি মূল্য নির্ধারণ করেছেন ৩৮ টাকা। ৫টি অটো রাইস মিল থেকে ১৪৭০.৭২০ মেট্রিক টন ও ১০৫টি হাসকিং মিল থেকে ১৮৯৯.১৮০ মেট্রিক টন চাউল ক্রয়ের লক্ষমাত্রা নির্ধারণ করেছে। অপরদিকে মাদিলা খাদ্য গুদামে ১৬৯.০৮০ মেট্রিক টন চাউল ক্রয়ের লক্ষমাত্রা ধরা হয়েছে। মোট চাউল ক্রয়ের লক্ষ্যমাত্রা ৩৩৬৯.৯০০ মেট্রিক টন।

চাউল ক্রয়ের উদ্ভোধনী অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন খাদ্য গুদামের কর্মকর্তা কর্মচারী, ফুলবাড়ী থানা প্রেস ক্লাবের সভাপতি মোঃ আফজাল হোসেন।

image_printপ্রিন্ট

শেয়ার

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।