রোহিঙ্গা ক্যাম্পে শিশুদের সঙ্গে সময় কাটালেন প্রিয়াঙ্কা

ইউনিসেফের শুভেচ্ছাদূত হয়ে টেকনাফের হারিয়াখালী ত্রাণকেন্দ্র ও রোহিঙ্গা ক্যাম্প পরিদর্শন করেছেন বলিউড তারকা প্রিয়াঙ্কা চোপড়া। এসময় রোহিঙ্গা শিশুদের খোঁজ-খবর নেন তিনি। তাদের সঙ্গে ছবি তোলেন, হাঁটাহাঁটি করেন ও কথা বলেন।

এর আগে মঙ্গলবার সকাল সাড়ে ৯ টার দিকে তিনি মেরিন ড্রাইভ হয়ে টেকনাফের হারিয়াখালী রোহিঙ্গা ত্রাণকেন্দ্র ও লেদা রোহিঙ্গা ক্যাম্প পরিদর্শন করেন। ত্রাণকেন্দ্রে পরিদর্শনে গিয়ে শাহপরীরদ্বীপ ভাঙ্গা এলাকায় যান। সেখানে শিশুদের সাথে কথা বলেন। তিনি বেশ কয়েকজন শিশুর স্থাস্থ্য ও পড়ালেখার খোজঁ খবর নেন। পরে সকাল সাড়ে ১০ টার দিকে তিনি কুতুপালং রোহিঙ্গা ক্যাম্পের উদ্দেশ্যে টেকনাফ ত্যাগ করেন।

উল্লেখ্য, রোহিঙ্গা শরণার্থীদের দেখতে ইউনিসেফের শুভেচ্ছাদূত প্রিয়াঙ্কা চোপড়া চার দিনের সফরে সোমবার ভোরে বাংলাদেশে আসেন। ঢাকা থেকে কক্সবাজারে গিয়ে ইনানীতে পৌঁছে কক্সবাজারের হোটেল রয়েল টিউলিপে অবস্থান করেন। সফরের প্রথম দিনে তিনি শামলাপুর রোহিঙ্গা শিবির পরিদর্শন করেন।

এর আগে ঢাকায় এসে ফেসবুক নিজের ভেরিফায়েড পেজে প্রিয়াঙ্কা চোপড়া লিখেন, ‘রোহিঙ্গা শরণার্থী ক্যাম্পে যাচ্ছি। আমার ইনস্টাগ্রামে সেখানকার সব অভিজ্ঞতা শেয়ার করব। আমাকে সেখানে অনুসরণ করতে থাকুন। এ বিষয়টি নিয়ে বিশ্বের ভাবা উচিত। ভাবতে হবে আমাদেরও। ’

image_printপ্রিন্ট

শেয়ার

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।