জেলা প্রশাসক: অনিয়ম-দূর্নীতি করলে সরকারি কর্মকর্তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়া হবে

জনগণকে সেবা দিতে গিয়ে অনিয়ম দূর্নীতি করলে সরকারি কর্মকর্তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়া হবে।

গত মঙ্গলবার দিনাজপুরের জেলা প্রশাসক ড. আবু নঈম মোহাম্মদ আবদুছ ছবুর নবাবগঞ্জ উপজেলা পরিদর্শন শেষে উপজেলা প্রশাসনের আয়োজনে আইন শৃঙ্খলা বিষয়ক এক সভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেছেন।

উপজেলা নির্বাহী অফিসার মোঃ মশিউর রহমানের সভাপতিত্বে উক্ত সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন- থানার অফিসার ইনচার্জ (ওসি) সুব্রত কুমার সরকার, উপজেলা আওয়ামীলীগের সহ:সভাপতি আমির হোসেন, ৯নং কুশদহ ইউপি’র সাবেক চেয়ারম্যান ও স্বপ্নপুরীর স্বত্বাধিকারী আলহাজ্ব দেলোয়ার হোসেন, ভারপ্রাপ্ত সা:সম্পাদক শাহ্ মোঃ জিয়াউর রহমান মানিক, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান মোছাঃ পারুল বেগম, বীরমুক্তিযোদ্ধা ইউনুস তালুকদার, আফতাবগঞ্জ ডিগ্রী কলেজের অধ্যক্ষ শহিদুজ্জামান প্রমুখ। সঞ্চালনার দায়িত্ব পালন করেন- উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা রেফাউল আজম। উপজেলা নির্বাহী অফিসারের দপ্তরসূত্রে জানা গেছে- জেলা প্রশাসক প্রথমে উপজেলা পরিষদ, সহকারী কমিশনার (ভূমি), থানা, ৬নং ভাদুরিয়া ইউনিয়ন পরিষদ ও ইকো এগ্রো ফার্ম পরিদর্শন করেছেন।

এছাড়াও ৭নং দাউদপুর ও ৫নং পুটিমারা ইউনিয়ন ভূমি অফিসের নতুন ভবন ফিতা কেটে উদ্ভোধনী ফলক উন্মোচন করেন। অন্যদিকে একটি বাড়ী একটি খামার প্রকল্পের অধীনে মতিহারা গ্রামে আয়বর্ধক সমিতির সদস্য/সদস্যাদের নিয়ে উঠান বৈঠকে প্রধান অতিথির বক্তব্য রাখেন। জেলা প্রশাসক তার বক্তব্যে আরও বলেছেন- সরকার দেশ থেকে মাদক, সন্ত্রাস, জঙ্গিবাদ, অনিয়ম, দূর্নীতি মূলতপাঠের জন্য নিরলসভাবে কাজ করে যাচ্ছে।

image_printপ্রিন্ট

শেয়ার

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।