রণবীর-আলিয়ার প্রেম জমে উঠেছে

আলিয়া ভাটের সাথে বর্তমানে জমিয়ে প্রেম করছেন রণবীর কাপুর। একই সঙ্গে ঘুরে বেড়াচ্ছেন তারা। কিছুদিন আগে সোনম কাপুরের বিয়েতে রণবীর ও আলিয়া একসাথে আসেন। সেই ছবি গণমাধ্যমে ভাইরাল হয়েছে।

এই বিষয়ে মাঝে আলিয়াকে জিজ্ঞেস করা হলে তিনি তখন বিষয়টি এড়িয়ে যান। তবে এবার প্রেমের কথা জানালেন রণবীর। সম্প্রতি এক সাক্ষাৎকারে রণবীরকে প্রশ্ন করা হয় তিনি আলিয়াকে ডেট করছেন কি-না? তাড়াহুড়োর মধ্যে রণবীর বলে ফেলেছিলেন, ‘এখন ব্যাপারটা খুব নতুন, তাই এ বিষয় এখন কথা না বলাই ভালো।’ রণবীরের এই মন্তব্যে আবারো আলোচনায় আসে তাদের বিষয়টি।

‘ব্রাহ্মাসূত্র’ চলচ্চিত্রের শুটিং এর সময় রনবীর- আলিয়ার প্রেমের বিষয়টি সকলের নজরে আসে ।

জমে উঠেছে রণবীর-আলিয়ার প্রেম। রণবীর কাপুর এবং আলিয়া বাটের মধ্য এখনও মনস্তাত্ত্বিক বিক্রিয়া চলছে। তবে,তারা একই গাড়িতে করে শুটিংয়ে যাচেছন।

২০০৭ সালে ‘সাওয়ারিয়া’ ছবিতে অভিনয় করে বলিউডে যাত্রা শুরু হয় রণবীর কাপুরের। এই ছবির জন্য তিনি ফিল্মফেয়ার শ্রেষ্ঠ নবাগত পুরস্কার অর্জন করেছিলেন। ২০০৯ সালে তিনি ‘ওয়েক আপ সিড’ ও ‘আজব প্রেম কি গজব কাহানি’ নামে দুটি বাণিজ্যিকভাবে সফল ছবি উপহার দেন।

এই চলচ্চিত্র দুটি সমালোচকদের দ্বারাও প্রশংসিত হয়। শেষোক্ত ছবিটির জন্য তিনি ফিল্মফেয়ার সমালোচক শ্রেষ্ঠ অভিনেতা পুরস্কার অর্জন করেন। ২০১০ সালে তিনি বহু-তারকা সমন্বিত রাজনীতি ছবিতে অভিনয় করেন। এটিই এখনও পর্যন্ত তার সবচেয়ে জনপ্রিয় ছবি।

১৯৯৯ সালে তানুজা চন্দ্র পরিচালিত সংঘর্ষ চলচ্চিত্রে শিশুশিল্পীর ভূমিকায় অভিনয়ের মাধ্যমে চলচ্চিত্র জগতে আসেন আলিয়া। সিদ্ধার্থ মালহোত্রা ও বরুণ ধবনের বিপরীতে করন জোহর পরিচালিত রোমান্টিক কমেডি স্টুডেন্ট অব দ্য ইয়ার (২০১২) চলচ্চিত্রের মাধ্যমে তিনি নিয়মিত অভিনয় শুরু করেন, যা সে বছরের বক্স অফিস সাফল্য অর্জন করে। এর পরে বেশকিছু জনপ্রিয় সিনেমা উপহার দিয়েছেন আলিয়া।

image_printপ্রিন্ট

শেয়ার

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।