বাংলাদেশ ইউনিভার্সিটি অব প্রফেশনালে ৯৪ কোটি টাকার বাজেট অনুমোদন

বাংলাদেশ ইউনিভার্সিটি অব প্রফেশনালে (বিইউপি) ২০১৮-১৯ অর্থবছরে ৯৪ কোটি টাকা ব্যয় নির্ধারণ করা হয়েছে। সোমবার বিইউপির বিজয় অডিটোরিয়ামে ১০ম বার্ষিক সিনেট সভায় আগামী অর্থবছরের বাজেট উপস্থাপন করেন সিনেট সদস্যরা।

বাজেটে সমাবর্তন, বই, জার্নাল ও ডকুমেন্ট ক্রয়, জার্নাল প্রকাশনা, ছাত্র-ছাত্রীদের মেধাবৃৃত্তি প্রদান, কারিকুলামের আধুনিকায়ন, কম্পিউটার সামগ্রী ও বই অনুদান, গবেষণা ব্যয়, মৌলিক গ্রন্থ প্রকাশনা, বিদেশি বিশ্ববিদ্যালয়ের সঙ্গে একাডেমিক বিনিময় কর্মসূচিতে অংশগ্রহণসহ একাডেমিক উন্নয়নে ব্যয় বরাদ্দের ওপর বিশেষ গুরুত্বারোপ করা হয়েছে।

সভায় বিইউপি উপাচার্য ও সিনেট চেয়ারম্যান মেজর জেনারেল মো. এমদাদ উল বারী, এনডিসি, পিএসসি, টিই তার বক্তব্যে গত এক বছরের কার্যক্রমের একটি চিত্র সিনেট সদস্যদের সামনে তুলে ধরেন।

বিইউপি উপাচার্যের সভাপতিত্বে সিনেট সভায় বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশনের চেয়ারম্যান প্রফেসর আবদুল মান্নান, সংসদ সদস্য লে. কর্নেল (অব.) মুহাম্মদ ফারুক খান, প্রফেসর ড. মো. আব্দুর রাজ্জাক, সংসদ সদস্য মেজর (অব.) রফিকুল ইসলাম (বীর উত্তম), সংসদ সদস্য এইচএন আশিকুর রহমান, এবং বিইউপির উপ-উপাচার্য প্রফেসর ড. এম আবুল কাশেম মজুমদারসহ সিনেটের অন্যান্য সদস্য উপস্থিত ছিলেন।

image_printপ্রিন্ট

শেয়ার

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।