জুলফিকার হোসেন বলেছেন, বর্তমানে বাংলাদেশের মানুষ একটি কঠিন সময় পার করছে

বোচাগঞ্জ উপজেলা জাতীয় পার্টির সভাপতি এ্যাডঃ মোঃ জুলফিকার হোসেন বলেছেন, বর্তমানে বাংলাদেশের মানুষ একটি কঠিন সময় পার করছে।   এ পরিস্থিতি থেকে দেশের মানুষকে উদ্ধার এবং সুখি সমৃদ্ধ বাংলাদেশ প্রতিষ্ঠায় সকল রাজনৈতিক দলকে ভেদাভেদ ও দলাদলি ভুলে ঐক্যবদ্ধ হতে হবে।

গতকাল ৩জুন রবিবার বিকেলে সেতাবগঞ্জ প্রাইমারী শিক্ষক সমিতির অফিস কার্যালয়ে সেতাবগঞ্জ পৌর যুব সংহতির দোয়া ও ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথা গুলো বলেন। সেতাবগঞ্জ পৌর যুব সংহতির আহবায়ক মোঃ আহসানুল মতিন নান্নুর সভাপতিত্বে এ দোয়া ও ইফতার মাহফিলে বিশেষ অতিথি ছিলেন উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক মোঃ সিরাজুল ইসলাম।

ইফতার মাহফিলে উপজেলা জাতীয় পার্টির দপ্তর সম্পাদক আব্দুল আলিম, সেতাবগঞ্জ পৌর যুব সংহতির সদস্য সচিব মোঃ মুক্তার হোসেন, সেতাবগঞ্জ পৌর ছাত্র সমাজের সভাপতি মোঃ লিমনসহ জাতীয় পার্টির সকল পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। এদিকে দোয়া ও ইফতার মাহফিল সুশৃংখল ভাবে সম্পন্ন হওয়ায় সেতাবগঞ্জ পৌর যুব সংহতির সকল পর্যায়ের নেতাকর্মী এবং ইফতার মাহফিলে অংশ গ্রহনকারী মুসুল্লিদের বিশেষ ভাবে ধন্যবাদ জানিয়েছেন সেতাবগঞ্জ পৌর যুব সংহতির আহবায়ক মোঃ আহসানুল মতিন নান্নু ও সদস্য সচিব মোঃ মুক্তার হোসেন।

image_printপ্রিন্ট

শেয়ার

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।