বাদ পড়লেন যারা টি-টোয়েন্টি দল থেকে

লঙ্কানদের বিপক্ষে আসন্ন দুই ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচের জন্য ১৫ সদস্যর দল ঘোষণা করেছে বিসিবি। টি-টোয়েন্টি দলে ফিরেছেন ওপেনার সৌম্য সরকার ও ত্রিদেশীয় সিরিজের ফাইনালে ম্যাচে আঙুলে চোট পাওয়া সাকিব আল হাসান।

চোটের কারণে দুই ম্যাচ টেস্ট সিরিজ না খেলতে পারলেও চোট সেরে টি-টোয়েন্টির মধ্যে দিয়ে দলে ফিরলেন অধিনায়ক সাকিব। এছাড়াও টি-টোয়েন্টির দলে রয়েছে নতুন পাঁচ মুখ।

তারা হলেন-আফিফ হোসেন, জাকির হাসান, আরিফুল হক, আবু জায়েদ রাহি ও মেহেদী হাসান।   এছাড়াও দীর্ঘদিন পর জাতীয় দলে ফিরেছেন আবু হায়দার রনি।

অন্যদিকে দল থেকে বাদ পড়েছেন সাতজন। তারা হলেন-ইমরুল কায়েস, মুমিনুল হক, লিটন দাস, নাসির হোসেন, মেহেদী হাসান মিরাজ, শফিউল ইসলাম ও তাসকিন আহমেদ।

শ্রীলঙ্কার বিপক্ষে টেস্টে ভাল করেও টি-টোয়েন্টি দলে জায়গা পায়নি মুমিনুল হক। আগামী ১৫ ফেব্রুয়ারি মিরপুরে অনুষ্ঠিত হবে সিরিজের প্রথম টি-টোয়েন্টি ম্যাচ। আর ১৮ ফেব্রুয়ারি সিলেটে অনুষ্ঠিত হবে সিরিজের দ্বিতীয় তথা শেষ টি-টোয়েন্টি ম্যাচ।

দুইটি ম্যাচই শুরু হবে সন্ধ্যা সাতটায়।

বাংলাদেশ দলঃ সাকিব আল হাসান-(অধিনায়ক), তামিম ইকবাল, সৌম্য সরকার, মুশফিকুর রহিম, সাব্বির রহমান, মাহমুদউল্লাহ, জাকির হাসান, আরিফুল হক, আফিফ হোসেন, আবু জায়েদ রাহী, রুবেল হোসেন, মোহাম্মদ সাইফউদ্দীন, মেহেদি হাসান, মুস্তাফিজুর রহমান, আবু হায়দার রনি।

image_printপ্রিন্ট

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।